• (iOS) Best Fiends - Match 3 Puzzles প্রতারণা কোড অসীম রত্ন

    ------------------------------------------
    ▶▶▶▶ Best Fiends - Match 3 Puzzles ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Best Fiends - Match 3 Puzzles IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ প্রতারণা কোড অসীম রত্ন ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Best Fiends - Match 3 Puzzles 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    এই গেমের সবচেয়ে বড় সমস্যা হল মাইক্রো ট্রানজ্যাকশন, ক্রমাগত ক্রমাগত আইটেম ক্রয় করা যাতে অগ্রগতি হয়। আমি খেলার উন্নতির জন্য আগে 5 ডলার খরচ করেছি। আমি 54 স্তরে পৌঁছেছি এবং আমার 10 তম প্রচেষ্টার পরে, আরও আইটেম কেনা ছাড়া কোনও সমাধান খুঁজে পাইনি৷ দক্ষতার খুব কম প্রয়োজন সবকিছুই সুযোগ এবং সাফল্যের সম্ভাবনা, লাস ভেগাসে স্লট মেশিন খেলার মত। আপনি যদি কোন পেব্যাক ছাড়াই খেলতে অর্থ প্রদান করতে চান তবে এই গেমটি আপনার জন্য।

    Best Fiends - Match 3 Puzzles Kasual sak

    আমি এই গেমটি পছন্দ করি কিন্তু যখন আমি পাওয়ারআপ ক্রয় করি তখন মনে হয় খেলা চালিয়ে যেতে আমাকে খুব বেশি সোনা খরচ করতে হবে

    আমি এই গেমটি প্রেম! এটা একমাত্র আমি খেলা. আমি মনে করি না যে তারা বিজ্ঞাপন দিয়ে এটিকে অতিরিক্ত করেছে এবং আমি প্রতিটি $30 এর জন্য বেশ কয়েকটি অক্ষর কিনেছি এবং এটিই আমার একমাত্র অভিযোগ। আমি আরো অক্ষর কিনতে চাই যদি তারা $20 হয়. সম্ভবত আপনি একটি বিক্রয় থাকতে পারে?

    কি চমৎকার খেলা. শয়তানরা খুব সুন্দর। খেলতে অনেক মজা। এমনকি সঙ্গীত শান্ত. আমি ছোট অ্যানিমে ক্লিপও দেখতে পাই। সেখানে সেরা গেম.

    নিশ্চিত নই কেন এটি এখনও ব্যবহার করার জন্য হীরা রয়েছে, আমি অনুমান করি যে আপনাকে $$$ কিনতে হবে। এখন ডাইস এবং মেগা ডাইস দিয়ে চ্যালেঞ্জ করছি, আমি মনে করি আমার পরপর অন্তত 6টি চ্যালেঞ্জ আছে, কিন্তু আমি মনে করি এটি আরও বেশি, আমি দেখা শুরু করিনি যতক্ষণ না আমি এটি একটিতে আটকে আছে। আমি বুঝতে পেরেছি, আপনি সবকিছু ছেড়ে দিতে চান না তবে আপনি আমাদের যে গেমগুলি খেলবেন সে সম্পর্কে অন্তত ন্যায্য থাকুন। আমাকে আশ্চর্য করে তোলে আপনি আর কি মানুষকে ঠকাচ্ছেন! আপনি যদি লোকেদের বিনামূল্যে খেলতে না চান, তাহলে এটিকে একটি বেতনের খেলা করুন

    আমি একজন হার্ডকোর গেমার বা রিভিউতে দুর্দান্ত নই তবে আমি যখন খেলি তখন এই গেমটি আমাকে ভাল ভাইব দেয় এবং এটি প্রায় ক্যান্ডি ক্রাশের মতো তবে এটির পথে আরও ভাল, এখন পর্যন্ত আমি এটি অনেক উপভোগ করছি।

    খেলা সম্পর্কে আমি যে অংশটি অপছন্দ করি তা হল নির্দেশনার অভাব। দৈনিক 3টি কাজ সম্পূর্ণ করুন। কিন্তু "দৈনিক কাজ" হিসাবে বিবেচিত হয় তা খুঁজে বের করতে আমি ক্লিক করতে পারি এমন কিছু নেই৷ এবং... যদি আমার কাছে একটি টাইমড গেম আসে, কিন্তু পর্যাপ্ত সময় না থাকে, আমি টাইমড গেমটি সক্রিয় না করা পর্যন্ত আমি অন্য কিছুতে ক্লিক করতে পারি না। তাই যদি আমি 10 মিনিটের বিরতি পাই, আমি একটি বা দুটি রাউন্ড খেলতে পারব না, যদি না আমি গেমের আমার নির্ধারিত অংশ সক্রিয় না করি, শুধুমাত্র কয়েক মিনিটের জন্য খেলার জন্য। তারপরে, খেলার বাকি সময়কৃত অংশটি নষ্ট হয়ে গেছে, যেহেতু এটি শেষ হয়ে গেছে, ততক্ষণে আমি কাজ থেকে বেরিয়ে যাব। দরিদ্র ত্রুটি. আমি (সাধারণত) আমার পছন্দের গেমগুলির জন্য অর্থ লাগাতে ভালো, কিন্তু এই গেমটি, আমি আনইনস্টল করতে পারি। দুঃখজনক, যেহেতু এটির সম্ভাবনা রয়েছে।

    *আপডেট করা হয়েছে 11/19/21...আবার একটি তারার নিচে...এই গেমটি ভালোবাসি!! আসক্তি এবং মজা!! কিন্তু এটা অনেক হার্ড এবং ভেরি হার্ড লেভেল যা কোনো ধরনের বিজয়ী স্ট্রীক পাওয়া অসম্ভব করে তোলে, বিশেষ করে যখন আপনার মেগা ডাইসের মতো বিশেষ ইভেন্টের জন্য এগুলোর প্রয়োজন হয় এবং যদি ডাইসটি কেনার জন্য হয় তাহলে আপনি এমন কিছুতেই অবতরণ করেন যা কেনার মূল্য কম করে। এটা এটা খুব হতাশাজনক হয়ে ওঠে। অনেক মানুষ এই সম্পর্কে অভিযোগ. *আপডেটেড 10/31/21:বিভিন্ন কারণে 2 স্টার ডাউন। **আবার আপডেট করা হয়েছে- 11/8/21: আমার উদ্বেগ/অভিযোগের দ্রুত প্রতিক্রিয়ার জন্য 5 স্টার পর্যন্ত ব্যাক আপ, বিষয়গুলি ব্যাখ্যা করার জন্য তাদের ইচ্ছা এবং কিছু ধরণের ন্যায্য রেজোলিউশনে আসার চেষ্টা করুন যা জড়িত সমস্ত পক্ষের জন্য কাজ করে। প্রায় এক বছর আগে একজন নতুন খেলোয়াড় হিসাবে, আমি কয়েকবার গ্রাহক পরিষেবার সাথে যোগাযোগ করেছি এবং তারা আশ্চর্যজনক হয়েছে! আপনাকে অনেক ধন্যবাদ সেরা ফিন্ডস টিম!

    এটি একটি ভাল খেলা কিন্তু আমি একটি স্তরের সাথে কিছু লক্ষ্য করেছি, স্তর 40 এর সাথে মনে হচ্ছে এটি আপনার উপর নির্ভরশীল খেলোয়াড় কোম্পানি থেকে আরও সোনার বার কিনতে যাতে আপনি সত্যিই স্তরটি শেষ করতে পারেন৷ এছাড়াও এটিতে এতগুলি চাল নেই যে আপনাকে কতগুলি পাতা এবং বৃষ্টির ফোঁটা সংগ্রহ করতে হবে।

    মনে হচ্ছে আপনি বাগল মেল থেকে পাওয়া কীগুলি অদৃশ্য হয়ে গেছে......


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :